রণবীর-দীপিকার বাসর ঘরের ভিডিও ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ হাতে আর মাত্র দু’দিন। বিয়ে করতে ইতালি পৌঁছে গিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। আগামী ১৪ এবং ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে হবে এই হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠান।

ইতিমধ্যেই ‘দীপবীর’ এর বিয়ে উপলক্ষে সেজে উঠছে ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলো। এর মধ্যেই সোশ্যাল সাইটে তাদের বাসর ঘরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, গোলাপে মুড়ে ফেলা হয়েছে তাদের বিছানাসহ গোটা ঘর, সাজিয়ে তোলা হচ্ছে বাতি দিয়ে।

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, শনিবার সকালে পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে মুম্বই ছেড়েছেন এই জুটি। রং মিলিয়ে পোশাক পরে হাসিমুখে ক্যামেরায় পোজও দিয়েছিলেন তাঁরা।

এদিকে বিয়ের আগাম প্রস্তুতি হিসেবে বর-বধু পৌঁছনোর আগেই ইতালিতে পৌঁছে যান দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ, হেয়ার স্টাইলিস্ট অমিত ঠাকুর সহ আরও বেশ কয়েকজন। করিশ্মা প্রকাশ ইতিমধ্যে লেক কোমোর যে হোটেলে গিয়ে উঠেছেন, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে। পাশাপাশি লেক কোমোর যাত্রাপথের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন।

ইতালিতে টানা তিন চলবে বিয়ের অনুষ্ঠান। ১৩ নভেম্বর রয়েছে দীপিকা-রণবীরের সঙ্গীত অনুষ্ঠান। ১৪ নভেম্বর রয়েছে কন্নড় রীতিতে বিয়ে আর ১৫ নভেম্বর সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে। এই অনুষ্ঠানের পরদিনই দেশে ফিরে আসার কথা রয়েছেন সিং ও পাড়ুকোন পরিবারের।

প্রসঙ্গত, দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠানে তাদের দুই পরিবারে সদস্যরা ছাড়াও বলিউডের কিছু ব্যক্তিত্বের উপস্থিত থাকার কথা রয়েছে। এই তালিকায় রয়েছেন-সঞ্জয়লীলা বনশালি, শাহরুখ খান, অর্জুন কাপুরের মতো তারকারা।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার পোশাকে বিয়েতে সাজবেন দীপিকা। ইতিমধ্যেই দীপিকার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সব্যসাচী লিখেছেন, ‘দীপিকা, নতুন জার্নি শুরু হচ্ছে। আমার টিমের প্রত্যেকের তরফ থেকে অনেক শুভেচ্ছা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর